আজ শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার আহ্বান জানিয়ে আনিসুর রহমান দিপুর গণসংযোগ

আনিসুর রহমান দিপুর গণসংযোগ

আনিসুর রহমান দিপুর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্র্বাচিত করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। ১৫ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ গোগনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে পথসভায় স্থানীয় জনগণের উদ্দেশ্যে এ আহ্বান রাখেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ-৫ আসনের গোগনগর ইউনিয়নের শুকুমপট্টি এলাকা থেকে তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা শুরু করেন। ওই সময় সাধারণ মানুষের মাঝে তিনি সরকারের উন্নয়ন চিত্র লিফলেটের মাধ্যমে তুলে ধরেন। নিজের হাতে তিনি উন্নয়ন চিত্র তুলে ধরেন। গোগনগর ইউনিয়নের গোপচর, শহীদনগর, শুকুমপট্টি এলাকা সহ বিভিন্ন এলাকায় উন্নয়ন প্রচারপত্র বিলি করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

পরে তিনি এক পথসভায় বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করুণ।

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে তিনি বলেন, আজকে বিভিন্নভাবে সামনের এই নির্বাচনকে বন্ধ করার জন্য কিছু লোক বিএনপি জামাতের সাথে আতাত করে আজকে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। বিএনপি জামাত নাশকতার পরিকল্পনা করছে। আমাদের সজাগ থাকতে হবে। সারাদেশে নাশকতার ষড়যন্ত্র করা হচ্ছে। গণতন্ত্রের যে বিজয় সেই বিজয়কে স্তম্ভ করার ষড়যন্ত্র চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ১০ বছরে আজকে বাংলাদেশ উচ্চ শিখরে চলে গেছে। তাই আমরা মনে করি জননেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। আজকে দেশে উন্নয়নের জোয়ার। বিদ্যুৎ খাতে, শিক্ষাখাতে, অর্থনীতির ক্ষেত্রে, কৃষির ক্ষেত্রে সহ সকল ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করেছেন। বাংলাদেশকে তিনি সয়ংসম্পূর্ণ করেছেন। বিশ্বের কাছে বাংলাদেশকে মাথা উচু করে দাড় করিয়েছেন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আমরা যেনো বাঙ্গালী জাতি হিসেবে বিশ্বের কাছে আরো মাথা উচু করে দাড়াতে পারি তাই জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই।

এসময় তার সঙ্গে নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিমউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দৌলত শিকদার, বন্দর থানা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শাজাহান মোল্লা, অ্যাডভোকেট ওয়ালীউল্লাহ, সদর থানা ছাত্রলীগ নেতা কামরুল হাসান পারভেজ, গোগনগর ইউনিয়িন ২নং ওয়ার্ডের মেম্বার মোক্তার হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিমউদ্দিন আহমেদ, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহরুল ইসলাম, গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি আজহার হোসেন সুকুম ও সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাহজাহান মিয়া সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় মুরুব্বী মান্যগণ্য ব্যক্তিবর্গ।

এদিকে জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের তরুণ বয়সে সাংগঠনিক সম্পাদক হওয়া আনিসুর রহমান দিপু এ আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশা নিয়ে কয়েক মাস যাবত ব্যাপক গণসংযোগ করে আসছেন। জনগণের মাঝে তুলে ধরছেন সরকারের উন্নয়ন। দাবি করে আসছেন নারায়ণগঞ্জের এই আসনে নৌকা প্রতীকের প্রার্থী দিতে হবে।

নিয়মিত তিনি শহর ও বন্দরের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গণসংযোগ, পথসভা, সমাবেশ, শোডাউন ও সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলির মাধ্যমে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে আসছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ